1. admin@happinesstvbd.com : admin :
সোমবার, ২১ জুন ২০২১, ০৫:০৬ অপরাহ্ন

পাউডার মেখে ফর্সা হতেন প্রিয়াঙ্কা!

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৫৩ জন দেখেছেন

বলিউডের প্রথম সারির অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সীমানা পেরিয়ে হলিউডের সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। মুম্বাই থেকে মার্কিন মুলুক সমানতালে কাজ করছেন সাবেক এ বিশ্বসুন্দরী।

১৩ বছর বয়সে আত্মীয়দের কাছে বিভিন্ন রকম মন্তব্য শুনতে হতো প্রিয়াঙ্কাকে। তাদের গায়ের রঙ শ্যামলা হওয়ায় তাকে ‘কালি’ বলেও ডাকত অনেকে। তা থেকে রক্ষা পেতে ছোটবেলায় মুখে ফর্সা হওয়ার ক্রিম আর পাউডার মাখতেন প্রিয়াঙ্কা।

ছোটবেলায় পাঞ্জাবি পরিবারে বড় হয়েছেন প্রিয়াঙ্কা। তার চাচাতো-মামাতো ভাই বোনদের গায়ের রঙ ফর্সা। বাবার গায়ের রঙ কালো হওয়ায় শ্যামলা বর্ণের হয়েছেন প্রিয়াঙ্কা। আত্মীয়দের ‘কালি’ ডাক মোটেই পছন্দ ছিল না তার। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানান জনপ্রিয় এ অভিনেত্রী। তিনি বলেন, ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপন করা জীবনের খারাপ সিদ্ধান্তগুলোর মধ্যে একটি। তবে এটাও ঠিক, যে সমাজে আমি বেড়ে উঠেছি সেখানে ফর্সা হতে চাওয়া মোটেও দোষের কিছু না। দক্ষিণ এশিয়াতেই ফর্সা রঙকে কদর করা হয়। তাই যে কেউ ফর্সা হতে চায়।

শ্যামলা বর্ণের হয়েও নিজেকে গণ্ডির মধ্যে আটকে রাখেননি প্রিয়াঙ্কা। ছুটেছেন আপন গতিতে। পেয়েছেন সাফল্যও। ২০০০ সালে ‘মিস ওয়ার্ল্ড’ উপাধি পেয়েছিলেন তিনি। ২০০২ সালে তামিল ‘ঠামিজান’ সিনেমায় অভিনয় করে অভিষেক হয়েছিল তার।

জানা গেছে, ‘সিটাডেল’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা। শিগগির এ সিনেমার কাজ শুরু হওয়ার কথা রয়েছে। এ ছাড়া ‘ম্যাট্রিক্স ৪’ এবং ‘টেক্সট ফর ইউ’ সিনেমার কাজ নিয়েও ব্যস্ত রয়েছে তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরীর আরো নিউজ
© All rights reserved © 2019-happinesstvbd.com
Develper By : Porosh Network Ltd