1. admin@happinesstvbd.com : admin :
সোমবার, ২১ জুন ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য হিসেবে মনোয়ন পেলেন হেলেনা জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ১৩২ জন দেখেছেন
কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, এফবিসিসিআইযের পরিচালক, জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও হেলেনা জাহাঙ্গীর আওয়ামীলীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মনোনীত হয়েছেন।

গত ১৭ জানুয়ারী বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষরে অনুমদিত আওয়ামীলীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটিতে অধ্যাপিকা সুলতানা শফিকে চেয়ারম্যান, মেহের আফরোজ চুমকি এমপিকে সদস্য সচিব করা হয়েছে।

আওয়ামীলীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মনোনীত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, এফবিসিসিআইযের পরিচালক, জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও হেলেনা জাহাঙ্গীর বলেন- “আলহামদুলিল্লাহ। কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে। আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা ও শিশু বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য হিসাবে মনোনীত করার জন্য। আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মহোদয় এবং মহিলা ও শিশু বিষয়ক উপকমিটির চেয়ারম্যান অধ্যাপিকা সুলতানা শফি আপা ও সদস্য সচিব মেহের আফরোজ চুমকি আপাকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরীর আরো নিউজ
© All rights reserved © 2019-happinesstvbd.com
Develper By : Porosh Network Ltd