1. admin@happinesstvbd.com : admin :
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:১৬ অপরাহ্ন

সরকার প্রধান ও তথ্য মন্ত্রী আইপি টিভি নিয়ে ভেবেছেন, এখানেই আমাদের অর্জন : হেলেনা জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৮৪ জন দেখেছেন

আমরা গর্বিত সরকার প্রধান ও তথ্য মন্ত্রী আইপি টিভি ভেবেছেন; এটা অনেক আনন্দের ও গর্বের। এখানেই আমাদের অর্জন- হেলেনা জাহাঙ্গীর

তথ্য প্রবাহের অবাধ বিস্তারে স্যাটেলাইট চ্যানেলগুলোর পাশাপাশি সমান তালে এগিয়ে চলছে দেশের আইপি টেলিভিশন গুলো। জনগণকে সঠিক তথ্য সেবা পৌছে দিতে এরই মধ্যে গঠন করা হয়েছে আইপি টিভি অনার্স এসোসিয়েশন।

ভাতৃত্ববোধ, সমতা ও তথ্য বিভ্রাট থেকে দেশবাসীকে রক্ষা করতে গঠন করা হয়েছে এই সংগঠন।

দেশের মানুষের কাছে সঠিক ও বস্তুনিষ্ঠ তথ্য প্রবাহ পৌছে দিবে আইপি টিভি ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ।

মিরপুর ১১-এ অবস্থিত জয়যাত্রা ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সভায় উপস্থিত সকল সদস্যদের ভোট প্রদানের মাধ্যমে সংগঠনটি প্রেসিডেন্ট নির্বাচিত হন জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর।

জয়যাত্রা টিভি, মুভি বাংলা, প্রবাসী বাংলা, চ্যানেল এস, বঙ্গ টিভি, আলিফ টিভি, হ্যাপিনেস টিভি, আল্পনা টিভি, নতুন সময় টিভি,ঢাকা টিভি, ৭১ বাংলা টিভি, টিভি সেভেন, ফ্ল্যাশ টিভি, ডিজিটাল বাংলা টিভি, রূপান্তর টিভি, চ্যানেল সেভেনটিন, নগর টিভি, নকশী টিভি, জারা টিভি, এম্বি প্লাস টিভি, রং টিভির সমন্বয়ে গঠিত পূর্ণাঙ্গ কমিটিতে জামাল উদ্দিন জামানকে সিনিয়র সহ সভাপতি, জহিরুল ইসলাম মিন্টুকে সহ-সভাপতি, গোলাম মুকতাদির আলভিকে সাধারণ সম্পাদক,  রাসেল মিয়া রিদয় সহ সাধারন সম্পাদক ও শেখ মনিরুজ্জামানকে যুগ্ম সম্পাদক করে ২১ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এসময় আইপিটিভি অনার্স এসোসিয়েশনের সকল সদস্যরা দেশের উন্নয় অগ্রযাত্রায় সরকারের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।

আইপি টিভি অনার্স এসোসিয়েশন সভাপতি হেলেনা জাহাঙ্গীর বলেন, আমরা গর্বিত সরকার প্রধান ও তথ্য মন্ত্রী আইপি টিভি ভেবেছেন। এটা অনেক আনন্দের ও গর্বের। এখানেই আমাদের অর্জন।

তিনি বলেন, আমরা আশা করছি আচিরেই সরকার আইপিটিভিকে লাইসেন্স প্রদান করে এই মাধ্যমে যারা লক্ষ লক্ষ টাকা বিনোয়াগ করে বর্তমান সরকারের উন্নয়ন-অগ্রগতি বিশ্বের সামনে তুলে ধরছেন তাদের বিনোয়াগকে সুনিশ্চিত করে এই মাধ্যমে যারা কর্মরত আছেন তাদের আয়-রোজগারের পথটিকে অবারিত রাখবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরীর আরো নিউজ
© All rights reserved © 2019-happinesstvbd.com
Develper By : Porosh Network Ltd