1. admin@happinesstvbd.com : admin :
সোমবার, ২১ জুন ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন

জনগণকে বিভ্রান্ত করছে বিএনপি : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৯৩ জন দেখেছেন

নিউজ ডেস্কঃ সরকারের বিরুদ্ধে ক্রমাগতভাবে বিষোদগার করে বিএনপি জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শনিবার আজ (১৯ ডিসেম্বর) সকালে রাজধানীর আগারগাঁওয়ে বাংলাদেশ বেতারের ৮১তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং বাংলাদেশ বেতার অ্যাপস ও বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে চট্টগ্রাম বেতারের অনুষ্ঠান দেশব্যাপী সম্প্রচার কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, বাংলাদেশ বেতার স্বীয় সংস্কৃতিকে লালন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বিজ্ঞাপন ও সোস্যাল মিডিয়ার মাধ্যমে বেতার অ্যাপসের পরিচিতি বাড়ানোর আহ্বান জানিয়ে হাছান মাহমুদ বলেন, বাংলাদেশ যতদিন থাকবে বাংলাদেশ বেতারও ইতিহাস হয়ে থাকবে।

পরে রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে, কৃষিতে প্রতিবন্ধীদের অবদান’ সেমিনার ও সমসাময়িক রাজনীতির ওপর বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, সরকার প্রতিবন্ধীদের জন্য নানা পরিকল্পনা হাতে নিয়েছে। তাদের জন্য ভাতা চালু করেছে।

এসময় মন্ত্রী বলেন, বিএনপি অযথা জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে। যা করে বিএনপির কোনো লাভ নেই। শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে। দেশকে যারা পিছিয়ে দিতে চাই তারা দেশের উন্নয়নে খুশি না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরীর আরো নিউজ
© All rights reserved © 2019-happinesstvbd.com
Develper By : Porosh Network Ltd