1. admin@happinesstvbd.com : admin :
সোমবার, ২১ জুন ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

নিউজিল্যান্ডে পাকিস্তান দলকে নিম্নমানের হোটেলে রাখার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৭৫ জন দেখেছেন

নিউজ ডেস্কঃ নিউজিল্যান্ড সফরে গিয়ে হযবরল অবস্থা পাকিস্তান ক্রিকেট দলের। প্রায় দুই সপ্তাহ ধরে হোটেলেবন্দী হয়ে আছেন বাবর আজমরা। বায়ো বাবল নীতিমালা ভঙ্গ করে একের পর এক করোনায় আক্রান্ত হয়েছেন সফরকারী দলের ক্রিকেটাররা।

সবশেষ করোনা পরীক্ষায় অবশ্য সুখবর এসেছে পাকিস্তান দলের জন্য। সবশেষ পরীক্ষায় কোভিড মুক্ত হয়েছেন সবাই। অনুশীলনেরও আভাস পেয়েছেন তারা। তবে নিউজিল্যান্ড স্বাস্থ্য মন্ত্রণালয়ের চূড়ান্ত প্রতিবেদনের পরই মাঠে নামতে পারবে দলটি।

পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেটভিত্তিক সংবাদমাধ্যম ‘ক্রিকেট পাকিস্তান’ এর এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে। করোনাকালে সর্বোচ্চ সুবিধা পাওয়ার কথা থাকলেও হয়েছে উল্টোটা।

এসব বিষয় নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডকে জানিয়েছে পাকিস্তানের ক্রিকেটাররা। তবে নিউজিল্যান্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের কিছুই করার নেই। করোনা প্রটোকলের জন্য সরকারের বিধিনিষেধ মানতে হচ্ছে তাদের। তবে এবারের সফরটি চালিয়ে নেয়ার জন্য হেড কোচ মিসবাহ উল হক এবং অধিনায়ক বাবর আজমের কাছে অনুরোধ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

নিউজিল্যান্ডের কঠোর নীতিমালায় মানসিকভাবে অনেকটাই বিপর্যস্ত বলে অভিযোগও করেছে পাকিস্তান দল। শুধু তাই না, পাকিস্তানকে সর্বোচ্চ সুবিধা না দেয়ারও অভিযোগ করেছেন তারা। বাবর আজম, শাদাব খানদের অভিযোগ, আইসোলেশনের ১১ দিন একই বেডশিট ছিল তাদের হোটেল রুমে। এছাড়া রুমের সঙ্গে এটাচড ওয়াশরুমগুলোও নিয়মিত পরিষ্কার করা হয়নি। যার ফলে তাদের অস্বস্তি বেড়েছে তাদের। হোটেলে ফাইভ স্টার মানের সুবিধা দেয়ার কথা থাকলেও তা দেয়া হয়নি।

আগামী ১৮ ডিসেম্বর থেকে শুরু হবে দু’দলের টি-টোয়েন্টি সিরিজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরীর আরো নিউজ
© All rights reserved © 2019-happinesstvbd.com
Develper By : Porosh Network Ltd