1. admin@happinesstvbd.com : admin :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন

সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত শিলিগুড়ি

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ৬৫ জন দেখেছেন

নিউজ ডেস্কঃ পুলিশ এবং বিজেপি সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষের খবর পাওয়া গেছে ভারতের শিলিগুড়িতে। পুলিশ বাধা দিলে এই সংঘর্ষের সূত্রপাত ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে জলকামান নিক্ষেপ করে পুলিশ। জবাবে পুলিশকে লক্ষ্য করে ইট-পাথর নিক্ষেপ করে বিজেপির সমর্থকরা। ভাঙচুর করা হয়েছে বেশকিছু গাড়ি দোকানপাট এবং ঘরবাড়ি। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে ব্যর্থ হলে রণক্ষেত্রে পরিণত হয় শিলিগুড়ি। পরিস্থিতি মোকাবিলায় উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে বিপুলসংখ্যক পুলিশ আনা হয়েছে।

স্থানীয় সময় সোমবার (৭ ডিসেম্বর) ভোর থেকেই উত্তরবঙ্গের অধিকাংশ জেলা থেকে বিজেপি কর্মী-সমর্থকরা শিলিগুড়ির দিকে অগ্রসর হয়। ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, ইতিমধ্যেই বহু বিজেপি কর্মী-সমর্থকরা পৌঁছে সমাবেশ স্থলে পৌঁছেছেন। সব মিলিয়ে উত্তপ্ত হয়ে উঠছে পরিস্থিতি।

মূলত, উত্তরবঙ্গের উন্নয়নে ব্যর্থ তৃণমূল সরকার, এর জেরে উত্তরকন্যা ঘেরাওয়ের কর্মসূচি ডাক দেয় স্থানীয় বিজেপির নেতাকর্মীরা। দিলীপ ঘোষ, সায়ন্তন বসুরা মিছিল করে এগোতেই আটেক দেয় পুলিশ। উত্তরকন্যা থেকে প্রায় ৪ কিলোমিটার আগে ফুলবাড়িতে আটকে দেয়া হয়।

বিজেপির যুব মোর্চার উত্তরকন্যা অভিযান ঘিরে আগেভাগেই প্রস্তুতি নেয় পুলিশ। শিলিগুড়ির তিনবাতি এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। রাস্তায় দেওয়া হয়েছে ব্যারিকেড। শিলিগুড়ি ঢোকার প্রায় সব রাস্তাতেই চলছে পুলিশের তল্লাশি। গজলডোবা, রাজগঞ্জসহ ডুয়ার্সের বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীদের আটকে দেওয়ার অভিযোগ বিজেপির।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরীর আরো নিউজ
© All rights reserved © 2019-happinesstvbd.com
Develper By : Porosh Network Ltd