1. admin@happinesstvbd.com : admin :
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

বাড়ি ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণের চেষ্টা, সহপাঠীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৭১ জন দেখেছেন

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের বাসিন্দা ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের অনার্সপড়ুয়া ছাত্রীকে (২০) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে একই এলাকার এক যুবকের বিরুদ্ধে।

প্রতিবেশী চুন্নু শেখের ছেলে মো. রবিন শেখের (২০) বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে মধুখালী থানায় রোববার (২৯ নভেম্বর) রাতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই ছাত্রী। অভিযুক্ত রবিন শেখ ওই ছাত্রীর সঙ্গে ফরিদপুর রাজেন্দ্র কলেজে একই সঙ্গে স্নাতক করছেন।

ওই কলেজছাত্রীর অভিযোগ সূত্রে জানা যায়, রোববার সকালে কম্পিউটার প্রশিক্ষণের জন্য বাড়ি থেকে কামারখালী বাজারের এস কে কম্পিউটারে আসেন ওই ছাত্রী। সেখান থেকে কম্পিউটার প্রশিক্ষণ শেষ করে বিকাশ থেকে টাকা তোলার জন্য যাওয়ার পথে রবিনের সঙ্গে দেখা হয়। তখন রবিন নিজ মোবাইল থেকে ওই ছাত্রীকে বিকাশের টাকা দেওয়ার কথা বলে ছাত্রীর নম্বর থেকে টাকা নিজ মোবাইলে নিয়ে নেয় এবং বাড়িতে গিয়ে টাকা দিয়ে দেওয়া হবে বলে জানায়।

রবিন বাড়িতে ফিরে ওই ছাত্রীকে মোবাইলে কল দিয়ে তার বাড়িতে টাকা নেওয়ার জন্য আসতে বলেন। দুপুর আনুমানিক ১টা ৪০ মিনিটের সময় ওই ছাত্রী তার বাড়িতে টাকা নিতে আসলে রবিন ঘরে যেতে বলে। এ সময় ওই ছাত্রী দরজায় দাঁড়িয়ে টাকা চাইলে রবিন ওই ছাত্রীকে টান দিয়ে তার খাটের ওপর ফেলে  ধর্ষণের চেষ্টা করে।

এ সময় রবিনের বাবা-মা বাড়ি থাকলেও ওই ছাত্রীর চিৎকারে তাকে সাহায্য করতে এগিয়ে আসেননি বলেও অভিযোগপত্রে উল্লেখ করেন ওই ছাত্রী। এমন সময় মেয়ের সন্ধানে ওই বাড়িতে এসে মেয়েকে নাম ধরে ডাক দিলে রবিন ঘর থেকে বের হয়ে পালিয়ে যায়। এ ঘটনায় রাতেই মধুখালী থানায় মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে ডুমাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খুরশিদ আলম মাসুম বলেন, ঘটনাটি আমি শুনেছি। সত্য ঘটনা উদঘাটনের মাধ্যমে সুষ্ঠু বিচার দাবি করি।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, ধর্ষণচেষ্টার ঘটনায় ওই ছাত্রী নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ব্যক্তিকে আটকে অভিযান চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরীর আরো নিউজ
© All rights reserved © 2019-happinesstvbd.com
Develper By : Porosh Network Ltd